1. admin@dailyteligraf.com : admin :
সোমবার, ১৬ মে ২০২২, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
গাছায় ফুটপাত থেকে চাঁদাবাজির প্রতিবাদ করায় কাউন্সিলার প্রার্থীর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম অপপ্রচার ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর হিসেবে রাশেদুজ্জামান জুয়েল মন্ডলকে দেখতে চায় এলাকাবাসী শহীদ আহসানউল্লাহ মাস্টার এর ১৮তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নৌকার মাঝি হাজী শাহ্ মোঃ সোহাগ রনি রাজশাহীর বাঘায় পদ্মার চরে একজনের লাশ উদ্ধার গাজীপুরে সম্মেলন ঘিরে সামাজিক মাধ্যমে সমালোচনার ঝর সোনারগাঁও উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনূর্ধ্ব -১৭ এর শুভ উদ্বোধন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডের মেম্বার পদে মনোনয়ন ফরম জমা দিলেন বিশিষ্ট ব্যবসায়ী মোঃ বাচ্চু মিয়া সোনারগাঁয়ের বাজারে নামতে শুরু করেছে লিচু,ভালো ফলন হলেও বাগান মালিকদের মাথায় হাত গোবিন্দগঞ্জের নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল বিদ্যুৎ খুঁটির সাথে ধাক্কায় মোটর সাইকেল চালক নিহত

গাজীপুরে আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল কে গাসিক মেয়র হিসেবে দেখতে চায় নগরবাসী।

  • আপডেট সময় : সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৮০ বার পঠিত

জাহিদ হাসান জিহাদঃ অদম্য মনোবল আর ইচ্ছাশক্তি থাকলেই অসম্ভবকে সম্ভব করা যায় তার দৃষ্টান্ত স্থাপন করে চলেছেন অসহায় খেটে খাওয়া সাধারন মানুষের আপনজন তরুণ রাজনীতিবিদ গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব মোঃ কামরুল আহসান সরকার রাসেল।

এই নগর কে নিয়ে তার সুদুরপ্রসারী চিন্তাভাবনা পরিকল্পনা এবং সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে কিছু পরিকল্পনা বাস্তবায়নের জন্য শুধু গাজীপুর মহানগর বাসি নয় সমগ্র দেশবাসীর কাছে প্রশংসা পাত্র রাসেল সরকার। যেমন করোনা মহামারী কালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়ে যেভাবে তাদের খেদমত করেছেন তা খুবই প্রশংসনীয়। ২০২০ সাল থেকে মহামারী করোনা ভাইরাসের পাদুর্ভাবের কারনে সাধারণ মানুষ যখন কর্মের অভাবে খাদ্য সংকটের কারণে দিশেহারা ঠিক সেই সময় থেকেই সারা বছর ব্যাপী সাধারণ মানুষের কাছে খাদ্য সামগ্রী, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র, আর্থিক সহায়তা দান, কৃষকের ধান কেটে দেওয়া, অন্ধ ব্যাক্তিদের সাদাছড়ি চিকিৎসা সামগ্রী, অসহায় পঙ্গু ব্যক্তিদের হুইল চেয়ার বিতরণ, অসচ্ছল মহিলাদের সেলাই মেশিন বিতরণ, অসহায় পরিবারের মাঝে সচ্ছলতা ফিরিয়ে আনার জন্য রিকশা ভ্যান বিতরণ, গৃহহীন অসহায় পরিবারের মাঝে নতুন গৃহ নির্মান করে দেওয়া, বন্যা ও প্রাকৃতিক দুর্যোগের সময় বন্যা কবলিত এলাকা গুলোতে মানুষের ঘড়ে ঘড়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া প্রাকৃতিক বিপর্যয় মোকাবিলার জন্য গাছের চারা লাগানো ও বিতরণ করা, শীতার্থদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করা, যা সারা বছর ব্যাপী অদ্যাবধি চলমান আছে। সর্বপরি রাসেল সরকার যে করোনা মহামারী কালীন সময়ে করোনা আক্রান্ত রোগীদের জীবন বাঁচতে তাদের শ্বাসকষ্ট লাঘবের জন্য অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দিতে তিনি ৫০ জন কর্মীকে প্রশিক্ষণ দিয়ে তাদের সমন্বয় করে একটি টিম গঠন করে ঐ টিম গাজীপুরসহ দেশের বিভিন্ন প্রান্তে অক্সিজেন সিলিন্ডার পৌঁছান। এবং যুবলীগকর্মীদের অসহায় মানুষের পাশে থেকে তাদের খেদমতের জন্য সর্বদা নিয়োজিত রেখেছেন। রাসেল সরকার মসজিদ মাদ্রাসার ও মন্দিরের উন্নয়নমুলক করার জন্য সদাসর্বদা নিজেই প্রস্তুুত থাকেন। রাসেল সরকারের সাধারণ মানুষকে নিয়ে পরিকল্পনার কথা লিখতে গেলে কলমের কালি ও খাতা শেষ হয়ে যাবে কিন্তুু ফুরাবে না তার উন্নয়নের কর্মকান্ড গুলো লেখা। তাই সদা নির্লোভ এই মানুষটিকে নিয়ে গাজীপুর মহানগরীর সাধারণ মানুষ এখন একটি স্বপ্নের জাল বুনেছেন তাদের মনে যেন আগামী সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে তাকে নির্বাচিত করে গাসিক নগর পিতা হিসেবে দেখা যায়। এই একটিই চাওয়া বর্তমান সাধারণ মানুষের মনে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১  ডেইলি টেলিগ্রাফ
Theme Customized By Theme Park BD