1. admin@dailyteligraf.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চট্রগ্রামে এবার ফুসফুসের বিভিন্ন রোগ নির্ণয় পরীক্ষা হবে এপিক হেলথ কেয়ার সেন্টারে সোনারগাঁও পৌর আ’লীগের কর্মী সম্মেলনে কবির হোসেনের বিশাল শোডাউনে যোগদান সোনারগাঁও পৌর আ’লীগের কর্মী সম্মেলনে আসাদুল ইসলাম আসাদ দৃষ্টিনন্দন শোডাউনে যোগদান সোনারগাঁয়ে যমুনা ব্যাংক লিমিটেড উপশাখার শুভ উদ্বোধন সোনারগাঁয়ে সন্ত্রাসীদের হাত থেকে যুবককে বাচাঁতে গিয়ে হামলার শিকার হলেন ব্যবসায়ী বান্দরবান পার্বত্য জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত লামা থানা চট্টগ্রামমে সাড়ে ৯ কোটি টাকা পেলেন ৪৪ ভূমি মালিক চট্টগ্রাম বিএনপির বিক্ষোভ মিছিল থেকে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ, আটক ২০ চট্টগ্রাম বন্দরে যুক্তরাজ্যের রাজকীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন এডভোকেট মো: ফিরোজ মিয়া

গাজীপুর আবারো টঙ্গীর এরশাদ নগরের সন্ত্রাসী হযরত বাহীনী,

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৭৩ বার পঠিত

জাহিদ হাসান জিহাদঃ টঙ্গীর পূর্ব থানাধীন এরশাদনগর এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডে সহযোগীতা না করায় শীর্ষ সন্ত্রাসী হযরত তার বাহিনীর হামলার শিকার হয়েছে ইয়ামিন (২১) নামক এক যুবক। সন্ত্রাসী হামলায় হযরতের সুইচ গিয়ারের আঘাতে গুরুতর আহত হয়েছে ইয়ামিন। এই ঘটনায় টঙ্গী পূর্ব থানায় গত শুক্রবার রাতে টঙ্গী পূর্ব থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ইয়ামিন। আহত ইয়ামিন গুরুতর আহত অবস্থায় শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। ইতি পূর্বেও হযরত বাহিনীর হামলার শিকার হয়েছিল ইয়ামিন। সেসময় টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরী করলেও পুনরায় হামলা ও জীবনের নিরাপত্তার শঙ্কায় ইয়ামিন বর্তমানে নিজ বাড়িতে থাকতে ভয় পাচ্ছে জানান ইয়ামিন।

এরশাদ নগরের স্থানীয় এলাকাবাসী সুত্রে জানা যায়, হযরত দীর্ঘদিন যাবৎ এরশাদনগর ও আশপাশের এলাকায় ত্রাসের রাজত্ব সৃষ্টি করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। বিভিন্ন অপরাধ কর্মকাণ্ড পরিচালনায় হযরতের রয়েছে সন্ত্রাসী বাহিনী। হযরত মাদক ব্যবসা, চাঁদাবাজি ও দখলবাজিসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত ও বিভিন্ন অপরাধীদের সেল্টার দাতা। হযরতের বিরুদ্ধে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড ও অপরাধে টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা একাধিক মামলা ও অভিযোগ রয়েছে বলে দাবী করেন এলাকাবাসী। ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম ফিরোজ সরদারের উপর সন্ত্রাসী হামলা করায় গত ৩ই ডিসেম্বর ২০১৮ইং তারিখে শীর্ষ সন্ত্রাসী হযরত ও তার বাহিনীর একাধিক সন্ত্রাসীর নামে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা রয়েছে (মামলা নং – ০৬/১৮৮)। ইতি পূর্বে বিদেশী পিস্তল হাতে মহরা দেওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এবিষয়ে গত ৩০শে সেপ্টেম্বর ২০২০ইং তারিখে দেশের প্রথম সারির সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।
 হযরতের একটি ভিডিও ভাইরাল হয়েছিল।
অভিযোগ সুত্রে জানা যায়, এরশাদনগর এলাকার বাসিন্দা ইয়ামিনের সাথে একই এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে সন্ত্রাসী হযরতের দীর্ঘদিন যাবৎ শত্রুতা চলে আসছিল। তার জের ধরে গত ১৬ ডিসেম্বর গভীর রাতে এরশাদনগর ৮ নং ব্লক এলাকায় কবরস্থান এর সামনে একা পেয়ে হযরত (২৮), রাসেল (২৬), আলআমিন (২১) ও বিল্লাল (২০) নামে একদল সন্ত্রাসী ভুক্তভোগী ইয়ামিনের উপর দেশীয় অস্ত্র দিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসী হযরতের হাতে থাকা সুইচ গিয়ার দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকে। ইয়ামিনের আত্মচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকে ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত ইয়ামিনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এবিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) ইলতুৎ মিশ জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে ঘটনায় সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১  ডেইলি টেলিগ্রাফ
Theme Customized By Theme Park BD