1. admin@dailyteligraf.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
চট্রগ্রামে এবার ফুসফুসের বিভিন্ন রোগ নির্ণয় পরীক্ষা হবে এপিক হেলথ কেয়ার সেন্টারে সোনারগাঁও পৌর আ’লীগের কর্মী সম্মেলনে কবির হোসেনের বিশাল শোডাউনে যোগদান সোনারগাঁও পৌর আ’লীগের কর্মী সম্মেলনে আসাদুল ইসলাম আসাদ দৃষ্টিনন্দন শোডাউনে যোগদান সোনারগাঁয়ে যমুনা ব্যাংক লিমিটেড উপশাখার শুভ উদ্বোধন সোনারগাঁয়ে সন্ত্রাসীদের হাত থেকে যুবককে বাচাঁতে গিয়ে হামলার শিকার হলেন ব্যবসায়ী বান্দরবান পার্বত্য জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত লামা থানা চট্টগ্রামমে সাড়ে ৯ কোটি টাকা পেলেন ৪৪ ভূমি মালিক চট্টগ্রাম বিএনপির বিক্ষোভ মিছিল থেকে পুলিশের সঙ্গে বিএনপির সংঘর্ষ, আটক ২০ চট্টগ্রাম বন্দরে যুক্তরাজ্যের রাজকীয় নৌবাহিনীর যুদ্ধজাহাজ নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়ন ফরম জমা দিলেন এডভোকেট মো: ফিরোজ মিয়া

গাজীপুর গাছা থানাবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করলেন অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেন

  • আপডেট সময় : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৩০৫ বার পঠিত

জাহিদ হাসান জিহাদঃ করোনা সংক্রমণের বিস্তার রোধে সরকারী সকল প্রকার বিধিনিষেধ মেনে চলার অনুরোধ করেছেন গাছা থানার অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেন।

তিনি বলেন, সরকারী সকল প্রকার বিধিনিষেধ মেনে চলাই সবচেয়ে কার্যকরী প্রতিরোধ। এজন্য গাছা থানা এলাকার সকলের প্রতি অনুরোধ জানিয়ে তিনি বলেন, একটুখানি সাবধানতা অবলম্বন করে নিজে বাঁচুন, এই দেশটাকে বাঁচান। ইতিমধ্যে যারা এই বিধিনিষেধ মেনেছেন, তাদের কারণেই এই বিপর্যয় মোকাবিলা করা সম্ভব হচ্ছে। অনেকেই চলমান বিধিনিষেধ, বাধ্যবাধকতা, কঠোরতার সীমিতকরণ নিয়ে অনেক কথা বলছেন। কিন্তু বাস্তবতা হচ্ছে যে যা-ই বলুক না কেন, সংক্রমণ বেড়ে গেলে তা কমানোর একমাত্র কার্যকরী ও পরীক্ষিত উপায় হলো মানুষকে ঘরে রাখা। ঘরের বাইরে চলাচল নিয়ন্ত্রণ করা । যদি পরিপূর্ণভাবে মানুষের চলাচল নিয়ন্ত্রণ করা যেতো, তাহলে গ্রাফটা আরও স্বস্তিদায়ক হতো, তা নিশ্চিত ভাবেই বলা যায়। করোনার ভয়াল থাবায় আমাদের প্রতিবেশী দেশ ভারত বিপর্যস্ত। ইন্টারনেটের কল্যাণে আমরা সেসব দৃশ্য দেখতে পাচ্ছি । ইতিমধ্যে ভারতে করোনার ডাবল মিউটেশন স্টেইন ধরা পড়েছে, যা ৩০০ গুণ বেশি সংক্রমক বলে দাবি করা হচ্ছে। ঘনবসতির দেশ বাংলাদেশে করোনার সেই ধরন প্রবেশ করলে সামগ্রিকভাবে পরিস্থিতি কতটা খারাপ হতে পারে, তা সহজেই অনুমেয় । তাই সকলের প্রতি আমার আকুল আবেদন আপনারা দয়া করে বাকি দিনগুলোতে সরকারী সমস্ত বিধিনিষেধ কঠোরভাবে মেনে চলুন । মাস্ক ব্যবহার করুন । সামাজিক দূরত্ব মেনে চলুন। স্বাস্থ্যবিধি অনুসরণ করুন। কেবল তাহলেই অতিমারি করোনার এই প্রকোপ কমিয়ে আনা সম্ভব হবে ইনশাল্লাহ। আপনার একটুখানি সাবধানতা ও সচেতনতাই পারে আপনাকে, আপনার পরিবারকে, এই দেশকে সুরক্ষিত রাখতে। নিজে বাঁচুন, এই দেশটাকে বাঁচান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২১  ডেইলি টেলিগ্রাফ
Theme Customized By Theme Park BD